কিভাবে ফেসবুকে নিরাপদে অটো ফলোয়ার নেওয়া যায়

Facebook Auto Follower

বর্তমানে অনেকেই চাই নিজের ফেসবুক আইডিতে অনেক ফলোয়ার রাখতে। কিন্তু আমরা এতো সেলিব্রিটি না যে দিনে ১০০ টা করে ফ্রেন্ড রিকুয়েষ্ট আসবে আর ৩০ দিনে ৩ হাজার ফলোয়ার হয়ে যাবে। এখন আমরা যদি নিজেদের ফলোয়ার অনেক বেশি বাড়াইতে চাই তাহলে Auto Follower এর দিকেই আগাইতে হবে।

যাদের আইডিতে ফলোয়ার Option চালু করা নেই তারা প্রথমে আইডিতে Follower অপসন চালু করুন। কিভাবে Facebook আইডির ফলোয়ার Option চালু করবেন তা পড়তে এখানে ক্লিক করুন

কিন্তু আপনারা জানেন বর্তমানে Auto Follower নামে যে স্ক্রীপ্ট, টুলস বা ওয়েব সাইট আছে তার বেশিরভাগই অনিরাপদ। এগুলো থেকে অটো ফলোয়ার নিলে আপনার আইডি হ্যাক অথবা ডিজেবলও হয়ে যেতে পারে।


সুতরাং আমাদের দরকার একটি নিরাপদ এবং বিশ্বস্ত Website যেখান থেকে আমরা নিরাপদে Auto follower নিতে পারব এবং তাতে আইডির কোনো প্রবলেম হবে না। আর এজন্য প্রথমে আপনাকে একটা নতুন Facebook আইডি খুলে নিতে হবে। এই আইডিটা Temporary সময়ের জন্য। নতুন আইডি Creat হয়ে গেলে এখন নিচের লিংকে যান:

Qlizz.com 


এখন Login Method এ ক্লিক করুন। এবার নিচের ছবিটির মতো দেখতে পারবেন। Generate Access Token এ ক্লিক করুন।


Generate Access Token এ ক্লিক করলে আপনার কাছে Email এবং Password চাইবে। এবার নতুন আইডি যেটা একটু আগে খোলা হলো, সেই আইডিটার ইমেইল/ফোন নাম্বার এবং পাসওয়ার্ড দিন। এবার টিক মার্ক করে দিয়ে নিচের চিত্রের মতো আবারও Generate Access Token এ ক্লিক করুন।

এখন একটা বক্সে আপনাকে Code দেওয়া হবে। এটাই আপনার টোকেন। এবার এই টোকেন কোড Copy করে তার নিচের ছোট বক্সে Paste করে দিন। এখন আপনি এখানে অনেক অপসন পাবেন। Auto Follower নিতে অটো ফলোয়ার অপসনেই ক্লিক করুন।

একটু নিচের দিকে যেয়ে 1000********** এরকম কোড দেখবেন। এই কোডটি কেটে দিন। এখন আপনার যে আইডিতে Auto Follower নিবেন সেই আইডির Link কপি করে নিন। তারপর নিচের লিংকে ক্লিক করুন:

Facebook ID Generator

নিচের চিত্রের মতো এই বক্সে আপনার আইডির লিংক Paste করে Look up এ ক্লিক করুন। 1000********** এরকম একটা কোড আসবে। তা কপি করে নিবেন।
এই কোডটি Auto follower এর জায়গায় Paste করে দিয়ে Get Follower এ ক্লিক করুন। এখন অপেক্ষা করুন আর আপনার আইডিতে ফলোয়ার চেক করুন। ফ্রেন্ড রিকুয়েষ্টগুলো ডিলিট করে দিলেই ফলোয়ার হয়ে থাকবে।এভাবে প্রতি ৩৩ মিনিট পর পর আপনার আইডিতে Unlimited Follower নিতে পারবেন। আবারও বলছি এই পদ্ধতিতে Follower নেওয়া একদম নিরাপদ এবং আপনার আইডি হ্যাক হওয়ার কোনো সম্ভাবনা নেই। তো শুরু করুন নিরাপদ উপায়ে নিজেদের ফলোয়ার বাড়িয়ে নেওয়া। Tech-Today BD এর সাথেই থাকুন। ধন্যবাদ।

Post a Comment

0 Comments