Welcome to Tech-Today BD | আপনাদেরকে Tech-Today BD তে স্বাগতম

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন, সুস্থ আছেন।
দীর্ঘদিন থেকে পরিকল্পনা ছিল Computer and Online communication বিষয়ে একটা ব্লগ ওপেন করা। কিন্তু সময়ের অভাবে হয়ে ওঠেনা। অবশেষে লকডাউনের অবসর সময়ে কাঙ্ক্ষিত ব্লগ আল্লাহর রহমতে খুলে ফেললাম। আপনাদের দোয়া এবং সহযোগিতা নিয়ে এগোতে চাই সামনের দিকে


উদ্দেশ্য:
   প্রতিটি ব্লগ বা ওয়েবসাইট একটি লক্ষের উপর প্রতিষ্ঠিত হয়ে থাকে। আমারও ক্ষেত্রেও বিকল্প নয়। দৈনন্দিন জীবনে আমরা প্রতিনিয়ত সমস্যার সম্মুখীন হয়ে থাকি। তা হতে পারে হাঁটতে, চলতে, ফিরতে কিংবা অনলাইনের মতো এই বিশাল প্লার্টফর্মে। একেক সমস্যার জন্য দরকার একেক রকম সমাধান। ঠিক সেরকম ভাবে অনলাইন সমস্যাগুলোর সমাধানই আমার মুল উদ্দেশ্য। আমার পরিচিত মানুষগুলোকে তো সরাসরি সাহায্য করতে পারি। কিন্তু অপরিচিত মানুষ যারা আছে তারাও তো একই সমস্যায় পড়তে পারে। আর প্রতারক চক্র সেই সুযোগেই বসে থাকে কখন কে বিপদে পড়ে।

তাই আমি চাচ্ছি সকল বিষয়ে একটা সুস্পষ্ট সমাধানের পথ সুগম করতে, যেখানে থেকে সাধারণ মানুষ সরাসরি হেল্প পাবে। একই সাথে ব্লগের খাত বৃদ্ধির চিন্তাও আছে যদি আপনাদের ভালো সাড়া পাই। আপাতত সাধারণ এবং কমন প্রবলেমগুলোর সমাধান নিয়েই শুরু করছি।

শেষকথায় বলতে চাই,
প্রতিযোগিতা নয় বরং সহযোগিতাই পারে পৃথিবীকে সুন্দর করতে। সবার সাথে সহযোগিতা ভাগাভাগি করে নিতে চাই। আপনার বিপদে সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়ানোর যেমন চেষ্টা করব, তেমন আপনারাও আমাকে সহযোগিতা করবেন ইনশাআল্লাহ। সবার কাছে আবারও দোয়া চেয়ে যাত্রা শুরু করছি। সবাই সাথে থাকার চেষ্টা করবেন। আল্লাহ হাফেজ।

Post a Comment

0 Comments